ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

রাজধানীতে সাড়ে ১৮ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৭ ১০:০৬:২১ পিএম
আটক ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ী।

আটক ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ী।

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর থানাধীন টিক্কাপাড়ায় অভিযান চালিয়ে ১৮ হাজার ৫০০ পিস ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)।

আটকরা হলেন- আব্দুস সালাম ওরফে জনি (৩৩), আরমান হোসেন (৩২) ও ইমরান হোসেন (৩২)। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা বিক্রির ১ লাখ ৮ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে।

রোববার (১৭ ফেব্রুয়ারি) পরিচালিত এক অভিযানে ইয়াবার এই বড় চালানসহ তিন ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়।

অপারেশন অফিসার এএসপি মোহাম্মদ সাইফুল মালিক জানান, কক্সবাজার থেকে মাছবাহী ট্রাকের আড়ালে ইয়াবার একটি বড় চালান মোহাম্মদপুর কৃষি মার্কেট এলাকায় আসছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযান শুরুর আগেই চক্রটি ইয়াবার চালান খালাস করে হাজী চিন্নু মিয়া রোডের একটি বাসায় রাখে। এরপর ওই বাসায় অভিযান চালিয়ে তিনজনকে আটকসহ ১৮ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, তারা গত ৬ বছর ধরে কক্সবাজার, চট্টগ্রাম ও টেকনাফ সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে রাজধানীসহ দেশের বিভিন্ন জেলায় পাচার করে আসছিল। আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে অভিনব কায়দায় মাছবাহী ট্রাকে করে ইয়াবা বহন করছিল তারা।

আটকদের বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৯
পিএম/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   ইয়াবা মাদক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14