ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

ইয়োগেনের ওপর রেগে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেন সবিতা

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৭ ৬:৪৮:১৭ পিএম
সংবাদ সম্মেলনে র‌্যাব-৩ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল এমরানুল হাসান।

সংবাদ সম্মেলনে র‌্যাব-৩ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল এমরানুল হাসান।

ঢাকা: রাজধানীর সবুজবাগ কদমতলী এলাকার একটি বাসায় নটরডেম কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী খুনের ঘটনায় সখিনা বেগম সবিতা (২৬) নামে এক তরুণীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ।

এ হত্যার পরিকল্পনা ও দায় স্বীকার করেছেন আটক সবিতা (২৬)। শনিবার (১৬ ফেব্রুয়ারি) দিনগত রাত ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে উত্তর মুগদা থেকে র‌্যাব-৩ এর একটি দল তাকে গ্রেফতার করে।

র‌্যাব-৩ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল এমরানুল হাসান রোববার (১৭ ফেব্রুয়ারি) র‌্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলন এসব তথ্য জানান।আটক সবিতা।প্রাথমিক জিজ্ঞাসাবাদে সবিতা, ইয়োগেনকে হত্যার দায় স্বীকার করেছেন। দীর্ঘদিনের জমানো ক্ষোভ ও ইয়োগোনের মাদক সেবনের জন্য টাকা চেয়ে দফায় দফায় বিরক্ত করলে মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি)  রাগান্বিত হয়ে একপর্যায়ে জুসে চেতনানাশক মিশিয়ে, হাত-পা বেঁধে বটি দিয়ে কুপিয়ে ও জখম করে হত্যা করেন সবিতা। একসঙ্গে বাসা ভাড়া নিয়ে থাকার কথা ছিল তাদের।

রোববার দুপুরে র‌্যাব-৩ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল এমরানুল হাসান বাংলানিউজকে জানান, গত ১২ ফেব্রুয়ারি সবুজবাগের একটি বাসা থেকে ইয়োগেন গোনসালভেস (২২) নামে নটরডেম কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের এক ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। ইয়োগেন চট্টগ্রাম কোতোয়ালি থানার পাথরঘাটা এলাকার ম্যাকলিন গোনসালভেজের ছেলে।  এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় পুলিশে মামলা হয়েছে এবং আইনানুগ প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৯
পিএম/ডিএসএস/এএটি

***নটরডেম কলেজের শিক্ষার্থী খুনের ঘটনায় তরুণী আটক

ক্লিক করুন, আরো পড়ুন :   র‌্যাব
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db