ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে দুই মটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৯
কুড়িগ্রামে দুই মটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ 

কুড়িগ্রাম: কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার পাতারী মসজিদ এলাকায় দুই মেটারসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আতিকুর রহমান দীপু (৪০) নামে একব্যক্তির মৃত্যু হয়েছে।  আহত হয়েছেন অপর মোটরসাইকেলের আরোহী দুই পুলিশ সদস্য। 

মোটরসাইকেল আরোহী নিহত দীপু কুড়িগ্রাম পৌরসভার খেজুরেরতল এলাকার আব্দুর রউফ মন্ডলের ছেলে এবং কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনিছুর রহমান টিপুর বড়ভাই।

রোববার (১৭ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কের পাতারী মসজিদ এলাকায় দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কুড়িগ্রাম থেকে মোটরসাইকেলে করে নাগেশ্বরী যাচ্ছিলেন দীপু। অপরদিকে ভূরুঙ্গামারী থানার দুই পুলিশ সদস্য মোটরসাইকেল থেকে কুড়িগ্রামে আসছিলেন। কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কের পাতারী মসজিদ এলাকায় পৌঁছালে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যান দীপু।  

আর দুর্ঘটনায় মারাত্মক আহত ভূরুঙ্গামারী থানার দুই পুলিশ সদস্য মিনহাজুল ও আফজারুলকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকিরুল ইসলাম চৌধুরী বাংলানিউজকে বলেন, নিহতের মরদেহ নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রাখা হয়েছে। আর আহত দুই পুলিশ সদস্যকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৯
এফইএস/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।