ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে ধর্ষণের অভিযোগে যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৯
কালীগঞ্জে ধর্ষণের অভিযোগে যুবক আটক

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগে আমির হোসেন (২৩) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

রোববার (১৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলার  চলবলা ইউনিয়নের হরিশ্বহর গ্রামে বোনের বাড়ি থেকে তাকে আটক করা হয়।

আমির হোসেন কালীগঞ্জ উপজেলার চলবলা ইউনিয়নের মদনপুর গ্রামের সুরুজ আলীর ছেলে।

কালীগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) বাদল কুমার মণ্ডল বাংলানিউজকে জানান, লম্পট আমির হোসেন গত শনিবার (১৬ ফেব্রুয়ারি) তার এক প্রতিবেশীর ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া মেয়েকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকারে স্থানীয়রা এলে আমির হোসেন পালিয়ে যায়। পরে মেয়েটিকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ওই দিন রাতেই বিষয়টি থানা পুলিশকে অবগত করে মেয়েটির পরিবার। পুলিশ রোববার সকালে অভিযান চালিয়ে আমির হোসেনকে আটক করে। এ ঘটনায় রোববার দুপুরে মেয়েটির বাবা বাদী হয়ে আমির হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মেয়েটির বাবার দায়ের করা মামলায় অভিযুক্ত আমির হোসেনকে গ্রেফতার দেখানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।