ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টঙ্গীতে দেয়াল চাপায় নারী শ্রমিক নিহত, আহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৯
টঙ্গীতে দেয়াল চাপায় নারী শ্রমিক নিহত, আহত ২

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী পশ্চিম থানাধীন মুদাফা এলাকায় নির্মাণাধীন পাঁচতলা ভবনের দেয়াল চাপায় জবেদা বেগম (৪৫) নামে এক নারী গার্মেন্টস শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই নারী শ্রমিক।

রোববার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। জবেদা গাইবান্ধার সদর থানার খামার গোয়ালিয়া এলাকার মৃত বাদশা মিয়ার স্ত্রী।

আহতরা হলেন- একই এলাকার নূরজাহান (১৭) ও মেঘলা (১৮) । তারা তিনজন টঙ্গীর মুদাফা এলাকায় ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন।

টঙ্গী পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মালেক বাংলানিউজকে জানান, টঙ্গীর মুদাফা এলাকায় নির্মাণাধীন একটি পাঁচতলা ভবনের
দেয়ালের কিছু অংশ ভেঙে পাশের বাড়ির ওপর পড়ে। এতে চাপা পড়ে ওই বাড়িতে ঘুমিয়ে থাকা গার্মেন্টস শ্রমিক জবেদা ঘটনাস্থলেই মারা যান। এ সময়  আহত হন নারী শ্রমিক নুরজাহান ও মেঘলা।  

পরে আহত দুজনকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হয়েছে বলেও জানান এসআই মালেক।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৯
আরএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।