ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে পরিবহন শ্রমিকদের সঙ্গে পুলিশের মতবিনিময়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৯
লক্ষ্মীপুরে পরিবহন শ্রমিকদের সঙ্গে পুলিশের মতবিনিময় মতবিনিময় সভা, ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: মহাসড়কে সড়ক দুর্ঘটনা, চাঁদাবাজিসহ বিভিন্ন হয়রানি রোধে লক্ষ্মীপুরে পরিবহন শ্রমিকদের সঙ্গে পুলিশের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে শহরের উত্তর তেমুহনী এলাকায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  

জেলা ট্রাফিক পুলিশ বিভাগ এ মতবিনিময় সভায় আয়োজন করে।

এতে ট্রাফিক পুলিশ পরিদর্শক (টিআই) মামুন আল-আমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার (এসপি) আ স ম মাহাতাব উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু, জেলা বাস মালিক সমিতির সভাপতি নুরনবী চৌধুরী, জেলা পুলিশের বিশেষ শাখার কর্মকর্তা (ডিআইওয়ান) ইকবাল হোসেন, বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন, লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন, ও লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার প্রমুখ।

সড়কে সচেতনভাবে চলাচলের আহ্বান জানিয়ে চালক ও যাত্রীদের উদ্দেশে বক্তারা বলেন, দুর্ঘটনারোধে গাড়ি চালক, যাত্রী ও পথচারীদের সচেতন হতে হবে। চালকদের লাইসেন্স ও গাড়ির রেজিস্ট্রেশন নম্বরসহ কাগজপত্র থাকতে হবে। যাদের নেই তাদের দ্রুত লাইসেন্স ও গাড়ির কাগজপত্র করে নেওয়ার জন্য পরামর্শ দেন। এছাড়া রশিদ ছাড়া কেউ সড়কে চাঁদা না দেওয়া ও গাড়িতে অতিরিক্ত যাত্রী না উঠানোর জন্য চালকদের প্রতি অনুরোধ জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৯
এসআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।