ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গলা কেটে মোবাইল ছিনতাইয়ের ঘটনায় যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৯
গলা কেটে মোবাইল ছিনতাইয়ের ঘটনায় যুবক গ্রেফতার পুলিশের হাতে গ্রেফতার শাকিল, ছবি: বাংলানিউজ

নেত্রকোণা: নেত্রকোণা সদর উপজেলায় মিলন মিয়া নামে এক যুবকের গলা কেটে মোবাইল ছিনতাইয়ের ঘটনায় শাকিল (২০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৭ জানুয়ারি) ভোরে উপজেলার মদনপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শাকিল মদনপুর পূর্বপাড়া গ্রামের মো. শামছুল ফকিরের ছেলে।

নেত্রকোণা মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. জাকির হোসেন বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার (১০ জানুয়ারি) দিনগত রাতে মিলন মিয়ার গলা কেটে মোবাইল ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা।

আহতাবস্থায় মিলনকে প্রথমে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে নেওয়া হয় ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে। এখন মিলন সেখানে চিকিৎসাধীন। তিনি সদর উপজেলার দক্ষিণ বিশিউড়া ইউনিয়নের সিনঞ্চাপুর গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে।

এএসআই আরও বলেন, ছিনতাইয়ের ঘটনায় মিলনের ছোটভাই দুলাল মিয়া পরদিন শুক্রবার (১১ ফেব্রুয়ারি) নেত্রকোণা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় শাকিলকে গ্রেফতার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।