ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাংবাদিক জুটন চৌধুরীর প্রথম মৃত্যুবার্ষিকী রোববার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৯
সাংবাদিক জুটন চৌধুরীর প্রথম মৃত্যুবার্ষিকী রোববার

ঢাকা: সাংবাদিক জুটন চৌধুরীর প্রথম মৃত্যুবার্ষিকী রোববার। মরণব্যাধি কোলন ক্যান্সারে আক্রান্ত হয়ে গত বছরের ১৭ ফেব্রুয়ারি রাতে মোহাম্মদপুর পিসি কালচারের নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জুটন চৌধুরী।

তার প্রথম মৃত্যুবার্ষিকীতে রোববার (১৭ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় এফডিসির জহির রায়হান কালার ল্যাব অডিটোরিয়ামে এক স্মরণসভার আয়োজন করা হয়েছে। এতে সাংবাদিক নেতারাসহ চলচ্চিত্র সংশ্লিষ্টরা উপস্থিত থাকবেন।

জুটন চৌধুরীর কর্মজীবন শুরু দৈনিক ভোরের কাগজ দিয়ে। এক সময় ভোরের কাগজ ছেড়ে যোগ দেন জনপ্রিয় পাক্ষিক ম্যাগাজিন ‘আনন্দধারা’য়। দীর্ঘদিন আনন্দধারায় প্রধান প্রতিবেদক হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

এরপর নিজের সম্পাদনায় ‘বিনোদন চিত্র’ নামে একটি ম্যাগাজিন প্রকাশ করেন। সবশেষ জুটন চৌধুরী  দৈনিক সংবাদ প্রতিদিনে জ্যেষ্ঠ প্রতিবেদক হিসেবে কর্মরত ছিলেন।  

মৃত্যুকালে জুটন চৌধুরী স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তার মা জীবিত রয়েছেন। ভাই ও বোনেরা কানাডা ও ফ্রান্স প্রবাসী।

বাংলাদেশ সময়: ০৩২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৯
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।