ঢাকা, শুক্রবার, ৮ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
bangla news

আত্মসমর্পণের দিনেও ৪০ হাজার ইয়াবা উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৭ ১:১১:৪৫ এএম
ইয়াবাসহ আটক মাদক কারবারি

ইয়াবাসহ আটক মাদক কারবারি

কক্সবাজার: ইয়াবা কারবারিদের আত্মসমর্পণের দিনেও টেকনাফ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি বাস থেকে ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়েছে। 

শনিবার (১৬ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে কক্সবাজার শহরের লিংক রোড এলাকায় র‌্যাব-১৫ এর একটি দল অভিযান চালায়।

এ সময় ইয়াবা পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে মো. সরওয়ার (২৮) নামে এক যুবককে আটক করা হয়েছে। সরওয়ার টেকনাফের নয়াপাড়ার কাঞ্চনীপাড়া এলাকার দুদু মিয়ার ছেলে। উদ্ধার করা ইয়াবাগুলো বাসটির ভেতরে একটি গ্যাস সিলিন্ডারের ভেতরে সুকৌশলে রাখা ছিলো।

র‌্যাব-১৫ এর কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান বাংলানিউজকে বলেন, টেকনাফ থেকে বিশ্ব এজতেমার বাসে চড়ে ইয়াবার বড় একটি চালান আসছে, গোপন সূত্র এমন খবর পেয়ে র‌্যাবের একটি দল লিংক রোডে বিশেষ তল্লাশি চৌকি স্থাপন করে। 

এ সময় টেকনাফ থেকে ঢাকায় বিশ্ব এজতেমার উদ্দেশে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাসে তল্লাশি চালানো হয়। এক পর্যায়ে সন্দেহ হলে ওই বাসে নেওয়া একটি এলপি গ্যাসের সিলিন্ডার জব্দ করা হয়। পরে ওই গ্যাস সিলিন্ডারের তলা কেটে ৪০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। 

ইয়াবা পাচারের অভিযোগে মো. সরওয়ার নামের এক যুবককে আটক করা হয়েছে বলেও জানান কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান।উদ্ধারকৃত ইয়াবাসহ আটক যুবককে থানায় হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০১০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
এসবি/এমজেএফ

ক্লিক করুন, আরো পড়ুন :   ইয়াবা মাদক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14