ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ মে ২০১৯
bangla news

বেনাপোলে ১৪টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৭ ১২:১১:১৯ এএম
 স্বর্ণের বারসহ পাচারকারী আটক

স্বর্ণের বারসহ পাচারকারী আটক

বেনাপোল (যশোর): যশোরের বেনাপোল সীমান্ত পথে পাচারের সময় ১ কেজি ৬৩০ গ্রাম ওজনের ১৪টি স্বর্ণের বারসহ দীপক হালদার (৩৫) নামে এক পাচারকারীকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে বেনাপোল সীমান্তের পুটখালী মসজিদ বাড়ি বিজিবি পোস্ট এলাকা থেকে ২১ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা স্বর্ণের বারসহ তাকে আটক করেন। 

আটক দীপক হালদার বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের খিদিরাম হাবিলদারের ছেলে।

বিজিবি  জানান, তাদের কাছে গোপন খবর ছিলো— বেনাপোল সীমান্ত পথে ভারতে স্বর্ণের একটি চালান পাচার হবে। খবর পেয়ে বিজিবি সীমান্তে নিরাপত্তা ব্যবস্থা  জোরদার করা হয়। এক পর্যায়ে বেনাপোলের পুটখালী মসজিদ পোস্টের সামনে থেক ওই যুবককে আটক করেন বিজিবি সদস্যরা। পরে তার কাছ থেকে ১৪টি স্বর্ণবার পাওয়া যায়। যার বাজার মূল্য ৮১ লাখ টাকা।

২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে জানান, আটকের বিরুদ্ধে স্বর্ণ পাচার আইনে মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
এজেডএইচ/এমজেএফ

ক্লিক করুন, আরো পড়ুন :   বেনাপোল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-17 00:11:19