ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ভুরুঙ্গামারী সীমান্তে কাঁটাতারের বেড়া কাটতে গিয়ে আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৯
ভুরুঙ্গামারী সীমান্তে কাঁটাতারের বেড়া কাটতে গিয়ে আটক ৩

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার দক্ষিণ তিলাই সীমান্তে কাঁটাতারের বেড়া কেটে ভারত থেকে গরু পাচারের সময় তিন চোরাকারবারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে বিজিবির পক্ষ থেকে ভুরুঙ্গামারী থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে ভোরে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- চর ভুরুঙ্গামারী গ্রামের আবু বক্করের ছেলে মকবুল হোসেন (৪০), মাইদুল ইসলাম (৩৮) ও দক্ষিণ তিলাই গ্রামের কোব্বাত আলীর ছেলে আজাদুর ইসলাম (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভোরে দক্ষিণ তিলাই সীমান্তের ১ হাজার ৯৮ মেইন পিলার সংলগ্ন ১ এস পিলারের কাছে কাঁটাতারের বেড়া কেটে গরু পাচার করছিল ওই তিন চোরাকারবারী। এসময় ভাওয়ালকুড়ি বিজিবির টহল দল তাদের আটক করে। পরে তাদের কাছ থেকে কাঁটাতার কাটার দা ও লোহা কাটার যন্ত্র উদ্ধার করা হয়।

ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির বাংলানিউজকে জানান, ভাওয়ালকুড়ি বিজিবি ক্যাম্পের নায়েক মো. জোবায়দুর রহমান বাদী হয়ে তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।  

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯ 
এফইএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।