ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ট্রেনের ধাক্কায় দু’জনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
রাজধানীতে ট্রেনের ধাক্কায় দু’জনের মৃত্যু

ঢাকা: রাজধানীর কারওয়ান বাজার ও মালিবাগ এলাকায় ট্রেনের ধাক্কা দু’জনের মৃত্যু হয়েছে। এ দু’জন হলেন নয়ন কুমার সরকার (২৭) ও আবদুল বাতেন (৬৫)।

শনিবার (১৬ ফেব্রুযারি) সকাল ৯টা ও বেলা ১১টার দিকে পৃথক ঘটনা দু’টি ঘটে। দু’জনের মরদেহই ময়না-তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন ফারুক মজুমদার দু’জনের মৃত্যুর খবর নিশ্চিত করে বাংলানিউজকে জানান, নয়ন একটি বেসরকারি বিদ্যালয়ে পড়াশোনা করতেন। থাকতেন পরিবারের সঙ্গে মিরপুরের কল্যাণপুরের বাসায়।  

স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, প্রেমে ব্যর্থ হওয়ায় নয়নের মানসিক সমস্যা দেখা দেয়। তারপর তিনি মাদকাসক্ত হয়ে পড়েন। সকালে মালিবাগের কাঁচাবাজার সংলগ্ন রেললাইনে কমলাপুরগামী একটি ট্রেন তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই নয়নের মৃত্যু হয়।

অন্যদিকে তেজগাঁওয়ে কারওয়ান বাজার এলাকায় ট্রেনের ধাক্কায় নিহত আবদুল বাতেন ঢাকায় তার ছেলের কাছে বেড়াতে এসে প্রাণ হারিয়েছেন। তিনি রেললাইন পারাপারের সময় ট্রেনের ধাক্কায় মারা যান বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
এজেডএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।