ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা এমপি মিল্লাতের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা এমপি মিল্লাতের মাদকবিরোধী র‌্যালি। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: আগামী প্রজন্মকে বাঁচাতে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলেন সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলাকে মাদকমুক্ত ঘোষণার অংশ হিসেবে আয়োজিত র‌্যালিতে অংশ নেন তিনি।  

র‌্যালি শেষে ‘মাদকের বিরুদ্ধে সচেতনতামূলক উদ্বুদ্ধকরণ’ শীর্ষক আলোচনাসভায় তিনি বলেন, মাদক নির্মূলে পুলিশ প্রশাসনসহ রাজনৈতিক নেতারা ঐক্যবদ্ধ হয়েছেন।

মাদকের বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধির জন্য সর্বত্র প্রচারণাসহ যা যা করা সব কিছু করা হবে। জনগণকে সম্পৃক্ত করে আগামী ১ মার্চের মধ্যেই যেকোনো মূল্যে কামারখন্দ উপজেলাকে মাদকমুক্ত ঘোষণা করা হবে।  

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা অনুযায়ী মাদকের বিরুদ্ধে দেশব্যাপী অভিযান চলছে। আমাদের ভবিষ্যৎ মেধাকে রক্ষা করতে মাদক দমন করতেই হবে। মাদকের বিরুদ্ধে পুলিশ-র‌্যাবের অভিযান সবসময়ই চলছে। জঙ্গি-সন্ত্রাসীদের মতো মাদক নির্মূলেও ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য জনগণের প্রতি আহবান জানান তিনি।  

উপজেলা পরিষদের আয়োজনে চেয়ারম্যান আব্দুল মতিন চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এবিএম তোফাজ্জল হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট বিমল কুমার দাস, মোস্তফা কামাল খান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার গাজী সোহরাব আলী সরকার, কামারখন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহাঙ্গীর আলম, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।