ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগ‌ঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
রূপগ‌ঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

নারায়ণগঞ্জ: নারায়ণগ‌ঞ্জের রূপগ‌ঞ্জে ট্রা‌কের ধাক্কায় মোটরসাই‌কেলের দুই আরোহী নিহত হ‌য়ে‌ছেন। এ সময় আহত হ‌য়ে‌ছেন আরেক নারী।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) দিনগত রাতে উপ‌জেলার আউখা‌বো এলাকায় ঢাকা-‌সি‌লেট মহাসড়‌কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হ‌লেন- মুগদা এলাকার হৃদয় গাজী (৩০), মুগদা জিলপার এলাকার জাফর মিয়ার কন্যা শারমীন আক্তার (১৮)।

আহত আঁখি আক্তার (১৬) গাজীপু‌রের মী‌রেরগাঁও এলাকার নুর আল‌মের মেয়ে। তারা তিনজনই নৃত্যশি‌ল্পী।

আহত আঁ‌খির বরাত দিয়ে ভুলতা পু‌লিশ ফাঁড়ির ইনচার্জ ইন্স‌পেক্টর র‌ফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, রাতে নর‌সিংদীতে এক‌টি অনুষ্ঠা‌নে নৃত্য প‌রি‌বেশন ক‌রে আঁখি ও শারমীনকে সঙ্গে নি‌য়ে মোটরসাইকেলে করে ঢাকার মুগদায় যাচ্ছিলেন হৃদয় গাজী। মোটরসাইকেলটি রূপগঞ্জ উপ‌জেলার আউখা‌বো এলাকায় ঢাকা-‌সি‌লেট মহাসড়কে গেলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তা‌দের ধাক্কা দেয়। এতে তারা মোটরসাইকেল নিয়ে সড়‌কে প‌ড়ে যায়। এ সময় অজ্ঞাত দ্রুতগামী এক‌টি গাড়ি তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই হৃদয় গাজী ও শারমীনের মৃত্যু ও আঁখি গুরুতর আহত হয়।

খবর পেয়ে ভুলতা ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে গি‌য়ে গুরুতর আহত আঁখিকে স্থানীয় ইউ এস বাংলা হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রে। এছাড়া ঘটনাস্থল থে‌কে মর‌দেহগুলো ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার এবং ঘাতক ট্রাক‌টি আটক ক‌রে।

বাংলাদেশ সময়: ১১৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।