ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় মাদক বিক্রেতাসহ গ্রেফতার ৯৪

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
খুলনায় মাদক বিক্রেতাসহ গ্রেফতার ৯৪ প্রতীকী ছবি

খুলনা: খুলনা জেলা ও মেট্রোপলিটন পুলিশের অভিযানে ২৪ ঘণ্টায় মাদক বিক্রেতাসহ ৯৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে শনিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় খুলনা জেলার নয় থানা ও মহানগরীর আট থানা এলাকা থেকে বিশেষ অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. আনিচুর রহমান বাংলানিউজকে বলেন, খুলনা জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১৫ ফেব্রুয়ারি সকাল ৮টা থেকে ১৬ ফেব্রুয়ারি মাদক বিক্রেতাসহ মোট ৬০ জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

জেলার বিভিন্ন থানা এলাকা থেকে এসব মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৫ পিস ইয়াবা ও ৬১ গ্রাম গাঁজা উদ্ধার করা হয় এবং মোট আটটি মাদক মামলা রুজু করা হয়।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (আরসিডি) শেখ মনিরুজ্জামান মিঠু বাংলানিউজকে বলেন,  ২৪ ঘণ্টায় খুলনা মহানগর পুলিশের বিশেষ অভিযানে মহানগরীর বিভিন্ন থানা এলাকা থেকে ১১ জন মাদক বিক্রেতাসহ মোট ৩৪ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৩০ পিস ইয়াবা,  ৮০ গ্রাম গাঁজা ও ১২২ লিটার দেশি মদ উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০১১ ঘণ্টা,  ফেব্রুয়ারি ১৬, ২০১৯
এমআরএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।