ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
bangla news

মাহফুজা হত্যার দায় স্বীকার স্বপ্নার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৫ ৭:১৩:২৯ পিএম
সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরা হয়

সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরা হয়

ঢাকা: ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভিন হত্যার দায় স্বীকার করেছেন গ্রেফতার গৃহকর্মী স্বপ্না।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) নিউমার্কেট থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার এ কথা বলেন। 

এর আগে বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) দিনগত রাতে গৃহকর্মী স্বপ্না ও গৃহকর্মী সরবারহকারী রুনু ওরফে রাকিবের মাকে সন্দেহভাজন হিসেবে গ্রেফতার করা হয়। গ্রেফতার স্বপ্না ওরফে রিতা আক্তার এ হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান আসামি।

সংবাদ সম্মেলনে ডিসি মারুফ হোসেন বলেন, মামলার অপর আসামিকে গ্রেফতারে পুলিশ কাজ করছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছে স্বপ্না। তার কাছ থেকে ভ্যানিটিব্যাগ, স্বর্ণালঙ্কার ও নগদ সাত হাজার টাকা উদ্ধার করা হয়েছে। তদন্তের স্বার্থে দেশের বিভিন্ন এলাকায় খোঁজ খবর নেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, বৃহস্পতিবার রাতে স্বপ্নাকে গ্রেফতার করা হয়েছে। যদিও তার ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধার করা সম্ভব হয়নি। স্বপ্নার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের ইটনা থানাধীন রায়কুটি এলাকায়।

তদন্তাধীন বিষয়, আমরা প্রাথমিক পর্যায়ে রয়েছি। হত্যার কারণ সম্পর্কে সুনিশ্চিত না হয়ে কোনো মন্তব্য করতে চাই না, বলেন ডিসি।

গত রোববার (১০ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর এলিফ্যান্ট রোডের নিজ বাসা থেকে ইডেনের সাবেক অধ্যক্ষ মাহফুজার মরদেহ করে পুলিশ। পরে সোমবার (১১ ফেব্রুয়ারি) মাহফুজার স্বামী ইসমত কাদির গামা বাসার দুই গৃহকর্মী রেশমা ও স্বপ্নাকে আসামি করে নিউমার্কেট থানায় মামলা দায়ের করেন।

মাহফুজার গ্রামের বাড়ি গোপালগঞ্জ। ২০০৯ সালের ফেব্রুয়ারি থেকে ২০১২ সালের এপ্রিল পর্যন্ত ইডেন কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন মাহফুজা চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৯
ডিএসএস/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-15 19:13:29