ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯
bangla news

মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় দুই বন্ধু নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-৩০ ৭:৪০:৩৩ পিএম

মৌলভীবাজারে মঙ্গলবার দুপুরে মিনিবাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী দুই বন্ধু ঘটনাস্থলে নিহত ও তাদের অপর একজন বন্ধু গুরুতর আহত হয়েছেন।

মৌলভীবাজারঃ মৌলভীবাজারে মঙ্গলবার দুপুরে মিনিবাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী দুই বন্ধু ঘটনাস্থলে নিহত ও তাদের অপর একজন বন্ধু গুরুতর আহত হয়েছেন। দুর্ঘটনার পর পুলিশ ঘাতক মিনি বাসটিকে আটক করলেও চালক পালিয়ে গেছে।  

নিহতরা হলো- জেলা সদরের কাজিরগাঁওয়ের বেলাল (২১) ও শাহমোস্তফা (রা:) দরগা মহল্লার এমদাদ (১৮)।

মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) অমূল্য কুমার চৌধুরী বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, পৌনে ১২ টার দিকে তিন বন্ধু একটি মোটর সাইকেলযোগে মৌলভীবাজার শহর থেকে শ্রীমঙ্গলের দিকে যাচ্ছিলেন। সদর মডেল থানার সামনে ঢাকা-সিলেট মহাসড়ক এলাকা অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী মিনিবাসের সাথে তাদের মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হয় বেলাল  ও এমদাদ।
মোটর সাইকেলের চালক আবুলকে (২১) সংকটাপন্ন অবস্থায় মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

নিহতদের পরিবারের প থেকে এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৭০০ঘণ্টা, আগস্ট ৩১, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-08-30 19:40:33