ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অপহরণ নাটক সাজিয়ে ফেঁসে গেলেন যুবক!

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৯
অপহরণ নাটক সাজিয়ে ফেঁসে গেলেন যুবক! আটক শাহাদাত। ছবি: বাংলানিউজ

আশুলিয়া (ঢাকা): অপহরণ নাটক সাজিয়ে ধরা পড়ে অবশেষে শ্রীঘরে যেতে হয়েছে শাহাদাত হোসেন (২৮) নামে পোশাক কারখানার এক শ্রমিককে।

পুলিশ জানায়, ঋণের টাকা শোধ করতে না পেরে নিজেকে অপহরণের নাটক সাজিয়েছেন আশুলিয়ার এই পোশাক শ্রমিক।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে আশুলিয়ার ভাদাইল এলাকা থেকে তাকে আটক করা হয়।

 

আটক শাহাদাত হোসেন বগুড়া জেলার শেরপুর থানার চরপাথালীয়া গ্রামের মো. মিন্টু মণ্ডলের ছেলে। তিনি আশুলিয়ার গাজীরচট এলাকায় বসবাস করতেন ও ডিইপিজেডের ইয়াংওয়ান পোশাক কারখানায় কর্মরত ছিলেন।  

পুলিশ জানায়, গত মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে কারখানা ছুটির পর থেকে নিখোঁজ ছিলেন শাহাদাত হোসেন। প্রথমে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে রাতে সেই মোবাইল থেকেই অপর একজন ফোন দিয়ে তার বাবা-মার কাছে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনার ১৩ ফেব্রুয়ারি শাহাদাতের বাবা মিন্টু মণ্ডল লিখিত অভিযোগ করেন আশুলিয়া থানায়। পরে সেই অভিযোগের ভিত্তিতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পরে আশুলিয়ার ভাদাইল এলাকা থেকে সকালে তাকে উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) বিলায়েত হোসেন বাংলানিউজকে বলেন, উদ্ধারের পর অপহরণের বিষয়টি সন্দেহজনক মনে হলে অপহৃত শাহাদাতকে জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় তিনি অপহরণ নাটকের কথা স্বীকার করে বলেন, টাকার জন্য নিজেই নিজেকে অপহরণের নাটক সাজিয়েছিলেন। পরে প্রতারণার অভিযোগে তাকে আটক করা হয়। শাহাদাত মণ্ডলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।