ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাতীবান্ধায় ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৯
হাতীবান্ধায় ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে এক কিশোর ও এক যুবক মিলে ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে ওই মেয়েটিকে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে, বুধবার (১৩ ফেব্রুয়ারি) রাতে ধর্ষণের শিকার হয় সে।

পুলিশ ও মেয়েটির পরিবার জানায়, বুধবার সন্ধ্যার পর মুদি দোকান থেকে পণ্য কিনে বাড়ি ফিরছিল ওই স্কুলছাত্রী। পথে হোসেন ফকিরের ছেলে জাহেদুল (১৬) ও তার খালাতো ভাই আয়নাল (২৮) মেয়েটির মুখ চেপে ধরে রাস্তার পাশের নির্জন স্থানে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে তাকে ফেলে রেখে পালিয়ে যান। পরে পথচারীরা মেয়েটিকে দেখতে পেয়ে উদ্ধার করে রাতেই হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বৃহস্পতিবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য মেয়েটিকে লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়া হয়।  

মেয়েটির মামা বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে বিষয়টি থানায় জানানো হয়েছে। মেয়েটিকে চিকিৎসার জন্য সদর হাসপাতালে অবস্থান করায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়নি। পরে তারা মামলা করবেন।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বাংলানিউজকে বলেন, বিষয়টি নিয়ে মেয়ে ও তার পরিবারের সঙ্গে কথা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad