[x]
[x]
ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪২৫, ২৩ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

কুমারখালীর মাঠ থেকে ভ্যানচালকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৪ ৪:২৯:০২ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালী উপজেলার ধলনগর গ্রামের একটি মাঠ থেকে জাহিদুল ইসলাম (৩৫) নামে এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহত জাহিদুল ওই এলাকার ময়না মন্ডলের ছেলে।

নিহতের স্ত্রী আঞ্জুমা খাতুন বাংলানিউজকে জানান, ‘প্রতিদিনের মতো ভ্যান চালিয়ে বাড়ি ফিরেন জাহিদুল। বুধবার (১৩ ফেব্রুয়ারি) রাতে খাওয়া-দাওয়া শেষে পার্শ্ববর্তী স্কুল মাঠে মাহফিল শুনতে যান। এরপর তিনি আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের লোকজন চারিদিকে খোঁজ-খবর নিচ্ছিল। পরদিন বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয়দের কাছে জানতে পারেন পার্শ্ববর্তী ধলনগর মাঠে তার রক্তাক্ত অবস্থায় মরদেহ পাওয়া যায়।’

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, দুর্বৃত্ত চক্র জাহিদুলকে পিটিয়ে হত্যা করে মরদেহ ফেলে যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

এ ঘটনায় এখনও কাউকে আটক করা যায়নি। তবে এ হত্যাকাণ্ডে সঙ্গে যারাই জড়িত আছে তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   মরদেহ উদ্ধার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache