ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবচরে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৯
শিবচরে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম আহত শুভকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ছবি- বাংলানিউজ

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে শুভ হাওলাদার (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। 

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) সকাল সোয়া ৯টার দিকে শিবচরের শেখ ফজিলাতুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের বাইরে এ ঘটনা ঘটে। আহত শুভ উপজেলার দত্তপাড়া টিএন একাডেমি থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে।

তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলার শিকার স্কুল ছাত্রের পারিবারি সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে শিবচরের শেখ ফজিলাতুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দিতে যায় শুভ। কেন্দ্রে প্রবেশের আগে সকাল সোয়া ৯টার দিকে নাহিদ মাল নামে এক যুবক শুভকে ডেকে রাস্তার পাশের পুকুর পাড়ে নিয়ে যান। সেখানে নিজের কোমর থেকে চাইনিজ কুড়াল বের করে শুভকে কুপিয়ে জখম করে পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন ও নিরাপত্তা কর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ইমদাদুল হক জানান, ধারালো অস্ত্রের আঘাতে শুভর ডান পায়ের হাঁটুতে গুরুতর জখম হয়েছে। তার ডান পায়ের রগ কেটে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। জরুরি ভিত্তিতে তাকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

কেন্দ্র সচিব ও শেখ ফজিলাতুন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম বলেন, পরীক্ষা কেন্দ্রের গেটের সামনে এ ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি। শুভকে দেখতে আমি দু’জন শিক্ষককে হাসপাতালে পাঠিয়েছি।  

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. আনোয়ার হোসেন বলেন, এ বিষয়ে শিবচর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি।

বাংলাদেশ সময়: ১২১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৯
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।