ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় মাদকবিক্রেতাসহ গ্রেফতার ৯৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৯
খুলনায় মাদকবিক্রেতাসহ গ্রেফতার ৯৩

খুলনা: খুলনা জেলা ও মেট্রোপলিটন পুলিশের অভিযানে ২৪ ঘণ্টায় মাদকবিক্রেতাসহ ৯৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টার এই বিশেষ অভিযানে খুলনা জেলার ৯ ও মহানগরীর ৮টি থানার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. আনিছুর রহমান বাংলানিউজকে জানান, খুলনা জেলা পুলিশের নিয়মিত এই অভিযানে ৫ মাদকবিক্রেতাসহ মোট ৫৬ জন আসামিকে গ্রেফতার পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে।

জেলার বিভিন্ন থানা এলাকা থেকে এসব মাদক বিক্রেতাদের গ্রেফতার করা হয়েছে। আটকদের কাছ থেকে ৫ পিস ইয়াবা, ৬০ গ্রাম গাঁজা, ১টি শুটারগান ও ১ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মোট ৫ মাদক মামলা ও ১টি অস্ত্র মামলা দায়ের করা হয়েছে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (আরসিডি) শেখ মনিরুজ্জামান মিঠু বাংলানিউজকে বলেন, গত ২৪ ঘণ্টায় খুলনা মহানগর পুলিশের অভিযানে মহানগরীর বিভিন্ন থানা এলাকা থেকে ৭ জন মাদক বিক্রেতাসহ মোট ৩৭ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ২২ পিস ইয়াবা, ৩০ গ্রাম গাঁজা ও ১ লিটার দেশী মদ উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৯
এমআরএম/এসএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।