ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় সড়ক দুর্ঘটনায় মেডিকেল শিক্ষার্থী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৯
পাবনায় সড়ক দুর্ঘটনায় মেডিকেল শিক্ষার্থী নিহত তানিজা হাইদার

পাবনা: পাবনায় সড়ক দুর্ঘটনায় তানিজা হাইদার (২১) নামে এক মেডিকেল শিক্ষার্থী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ইমরান চৌধুরী অর্ক নামে আরও এক শিক্ষার্থী।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শহরের বাইপাস বাস টার্মিনাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

তানিজা রাজশাহী নগরের লক্ষ্মীপুর কাঁচাবাজার এলাকার ছামাক হাইদারের মেয়ে।

তিনি পাবনা মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক বাংলানিউজকে জানান, বিকেলে পাবনা মেডিকেল কলেজের দুই শিক্ষার্থী  ইমরান ও তানিজা মোটরসাইকেলে করে বাইপাস বাস টার্মিনাল হয়ে ক্যাম্পাসের দিকে আসছিলেন। পথে বাস টার্মিনাল এলাকায় তাদের মোটরসাইকেলটিকে পেছন থেকে ব্যাটারিচালিত একটি অটোবাইক ধাক্কা দেয়। এতে তানিজা ছিটকে সড়কে পড়ে গেলে নির্মাণ কাজে ব্যবহৃত একটি মিকচার মেশিনবাহী লড়ি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। আহত ইমরানকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

এ ঘটনায় নিহতের পরিবার বা কলেজ প্রশাসন এখনও থানায় কোনো অভিযোগ করেনি। ঘাতক লরিটি আটক করলেও চালক ও হেলপার পলাতক রয়েছেন। তাদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।