ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চান্দের গাড়ির ছাদ থেকে পড়ে পর্যটকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
চান্দের গাড়ির ছাদ থেকে পড়ে পর্যটকের মৃত্যু

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নে চান্দের গাড়ির ছাদ থেকে পড়ে জিনিয়াস তালুকদার (২৬) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে রুইলুই পাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জিনিয়াস রাঙামাটি শহরের সুখী নীলগঞ্জ এলাকার নবারণ তালুকদারের ছেলে।

নিহতের আত্মীয় দীপন চাকমা বাংলানিউজকে বলেন, আমরা খাগড়াছড়ি দীঘিনালায় একটি বিয়েতে বেড়াতে গিয়েছিলাম। সেখান থেকে সিএনজি অটোরিকশায় সাজেকে বেড়াতে যায়। বেড়ানো শেষে দীঘিনালায় ফেরার পথে জিনিয়াস সিএনজিতে না চড়ে পানিবাহী একটি চান্দের গাড়ির ছাদে উঠে পড়ে। এরপর গাড়িটি রুইলুই পাড়ায় পৌঁছালে হঠাৎ গাড়ির ছাদ থেকে জিনিয়াস পড়ে যান। এতে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রুইলুই পাড়ার পুলিশ ক্যাম্পের ইনচার্জ সহকারী পরিদর্শক (এসআই) রজব আলী বাংলানিউজকে জানান, মরদেহটি হাসপাতাল থেকে রাঙামাটিতে পাঠানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।