ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে 'বন্দুকযুদ্ধে' মাদকবিক্রেতা গুলিবিদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
কালীগঞ্জে 'বন্দুকযুদ্ধে' মাদকবিক্রেতা গুলিবিদ্ধ গুলিবিদ্ধ মহুবর রহমান। ছবি-বাংলানিউজ

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মহুবর রহমান ওরফে ডাইল মহু (৫০) নামে এক মাদকবিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন।  

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) দিনগত মধ্যরাতে উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের লতাবর ব্রিজ এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। গুলিবিদ্ধ মহুবর রহমানের বাড়ি উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশিরাম এলাকায়।

 

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বাদল কুমার মণ্ডল বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে চিহ্নিত মাদকবিক্রেতা মহুবরের বাড়িতে অভিযান চালিয়ে ১৫০ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করা হয়। পরে মধ্যরাতে তার দেওয়া তথ্যমতে বড় চালান উদ্ধারের জন্য তাকে সঙ্গে নিয়ে তার মহাজন লতাবর গ্রামের মনিরের আস্তানায় অভিযান চালায় পুলিশ। টের পেয়ে মনির ও তার বাবা মজিবরসহ আট/১০ জন মাদকবিক্রেতা পুলিশের ওপর হামলা চালিয়ে মহুবরকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। এ সময় পুলিশ শর্টগানের এক রাউন্ড গুলি ছুড়লে মহুবর রহমানের বাম পায়ে লাগে। পরে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।  

এ ঘটনায় আহত হন থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) বিষ্ণু দাস ও কনস্টেবল শাহারুল ইসলাম। তাদেরও কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন বাংলানিউজকে বলেন, মাদকবিক্রেতা মহুবর রহমান ওরফে ডাইল মহুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাঁচটি মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে এ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।