ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মহেশখালীতে অপহৃত ৭জনকে উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
মহেশখালীতে অপহৃত ৭জনকে উদ্ধার

কক্সবাজার: কক্সবাজারের মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের আশারতলী এলাকা থেকে অপহৃত সাতজনকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ওই সাতজনকে আশারতলী এলাকা থেকে অপহরণ করে দুর্বৃত্তরা। অপহৃত সাতজনের মধ্যে ছয়জন এবার দাখিল পরীক্ষার্থী।

বাকি একজন শিশু।

পুলিশ বিষয়টি জানতে পেরে, আশারতলীর পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে রাত ৯টার দিকে পাঁচজন এবং রাত ১২টার দিকে বাকি দুইছাত্রীকে উদ্ধার করে পুলিশ। তবে তাৎক্ষণিক তাদের কারো নাম পাওয়া যায়নি।

পুলিশ জানায়, অপহৃত সাতজনের মধ্যে ছয়জনই শাপলাপুর দাখিল মাদ্রারাসার ছাত্রীসহ একজন শিশু ছিল। তারা ছোটমহেশখালীর আশারতলীর পুটিবিলা ইসলামিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্র থেকে এবার দাখিল পরীক্ষা দিচ্ছিল। আশারতলীতে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার সময় দুর্বৃত্তরা তাদের অপহরণ করে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা অভিযান চালিয়ে রাত ৯টার দিকে পাহাড়ি এলাকা থেকে শিশুসহ পাঁচজনকে উদ্ধার করে। পরে রাত প্রায় ১২টার দিকে বাকি দুই ছাত্রীকেও উদ্ধার করা হয়।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) প্রভাষ চন্দ্র ধর বাংলানিউজকে জানান, অপহরণের খবর পেয়েই পুলিশ আশারতলীর পাহাড়ি এলাকায় অভিযান শুরু করে। পরে দুই দফা অভিযানে শিশুসহ অপহৃত সাতজনকেই পুলিশ উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
এসবি/জিসিজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।