ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

জাতীয়

শিশু ধর্ষণ: ধর্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৩ ০৭:২৩:৪৮ এএম
শিশু ধর্ষণ: ধর্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১২ বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকাবাসী ধর্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় সিদ্ধিরগঞ্জের পূর্ব এনায়েতনগর গ্যাস কোম্পানি এলাকায় এ ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার শিশুটির মায়ের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) জসিম উদ্দিন বাংলানিউজকে জানান, বিকেল ৪টায় শিশুটি পানি আনার জন্য স্থানীয় বাড়ির মালিক মো. সাজিদ হোসেনের বাড়িতে যায়।

এসময় সাজিদ হোসেনের দোতলা বাড়ির নিচ তলার ভাড়াটিয়া লাল চাঁন (৩৫) শিশুটিকে কিছু কাজ করে দেওয়ার কথা বলে তার রুমে নিয়ে যায়। এসময় লাল চাঁন রুমের দরজা বন্ধ করে দেয়। পরে সে শিশুটিকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনা কাউকে না বলার জন্যও ভয়ভীতি দেখায়।

পরে সন্ধ্যায় শিশুটির মা গার্মেন্টস থেকে বাড়ি ফিরে এলে সে ঘটনাটি খুলে বলে। পরে শিশুটির মা তার পার্শ্ববর্তী কয়েকজনকে নিয়ে ধর্ষক লাল চাঁনের ভাড়া বাড়িতে যায় ও তাকে আটর করে। এসময় এলাকার উত্তেজিত জনতা লাল চাঁনকে গণপিটুনি দেয়। পরে সন্ধ্যায় বিষয়টি থানায় জানালে পুলিশ এসে ধর্ষককে আটক করে থানায় নিয়ে যায়।

লাল চাঁন জামালপুর জেলার মেলান্দ থানার দেল্লাবাড়ি এলাকার মহাসিনের ছেলে। লাল চাঁনের ঘরে ২ ছেলে ও ১১ বছরের এক মেয়ে রয়েছে বলে জানা গেছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহিন শাহ পারভেজ জানায়, ১২ বছরের এক শিশু ধর্ষণের অভিযোগে মঙ্গলবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের পূর্ব এনায়েতনগরে জনগণ একজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। আমরা ধর্ষণের শিকার শিশুটিকেও উদ্ধার করেছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ০২১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa