ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
bangla news

রাজধানীতে ইয়াবাসহ আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৩ ১২:২৮:১৫ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর গুলশান ও নারায়ণগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৭২০ পিস ইয়াবাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

 

 

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) রাতে বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মো. আশরাফুল হক।

তিনি জানান, মঙ্গলবার বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ ও রূপগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে এক কিশোর (১৪) অপরাধীসহ আব্দুল জলিল(৪৮) ও রেখাকে (৩৭) আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৭৯৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া, তাদের কাছ থেকে ৬টি মোবাইল ফোন, মাদক বিক্রির ৮ হাজার ৯৫০ টাকা জব্দ করা হয়।

অপর এক অভিযানে রাজধানীর গুলশান-২ পার্ক রোড এলাকা থেকে ৯২৫ পিস ইয়াবাসহ আরাফাত আবেদীনকে (৩৪) আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২টি মোবাইল ফোন, ব্যাংকের ২টি ক্রেডিট কার্ড এবং মাদক বিক্রির ১৩ হাজার ৪০০ টাকা জব্দ করা হয়েছে।

আটকরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা প্রতিনিয়ত কক্সবাজার থেকে বিভিন্ন কৌশলে ইয়াবা এনে ঢাকা এবং নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্র্রক্রিয়াধীন বলেও জানান মেজর আশরাফুল হক।

বাংলাদেশ সময়: ০০২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
পিএম/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   ইয়াবা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-13 00:28:15