ঢাকা, মঙ্গলবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৪ সেপ্টেম্বর ২০১৯
bangla news

রংপুরে ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১২ ৯:৪১:৩২ পিএম
আদালত

আদালত

রংপুর: রংপুরে ধর্ষণ মামলায় বিশ্বজিৎ চন্দ্র রিপন (৩৪) নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. রোকনুজ্জামান রায় দেন। দণ্ডপ্রাপ্ত রিপন ঘটনার পর থেকে পলাতক রয়েছেন।

আদালত সূত্রে জানা যায়, ২০০৮ সালের ১১ অক্টোবর রংপুরের গঙ্গাচড়ার নবনীদাস কামারপাড়া এলাকার পুর্ন চন্দ্র রায়ের মেয়ে ভারতী রাণীকে একই এলাকার রবীন্দ্রনাথ রায়ের ছেলে বিশ্বজিত চন্দ্র রিপন অপহরণ করে নিজ বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। এ ঘটনায় গঙ্গাচড়া থানায় অপহরণ ও ধর্ষণের মামলা করে ভারতী রানি। ফরেনসিক রিপোর্ট এবং বিষয়টি তথ্যানুসন্ধান করে আদালতে চার্জশিট দেন মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আব্দুল লতিফ।

দীর্ঘ ১০ বছর পর ৯ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষ মঙ্গলবার দুপুরে রংপুরের নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক বিশ্বজিৎ চন্দ্র রিপনকে যাবজ্জীবন  কারাদণ্ড ও লাখ টাকা জরিমানার আদেশ দেন। আসামি ঘটনার পর থেকেই পলাতক আছেন।

রংপুর নারী ও শিশু নির্যাতন দমন আদালতের পাবলিক প্রসিকিউটর জাহাঙ্গীর হোসেন তুহিন বাংলানিউজকে জানান, দণ্ডপ্রাপ্ত রিপন ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছে। অবিলম্বে তাকে গ্রেফতার ও আদালতের নির্দেশ কার্যকরের দাবি জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৯
ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   ধর্ষণ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-12 21:41:32