ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালকিনিতে এসএসসি পরীক্ষার্থীকে মারধরের অভিযোগ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
কালকিনিতে এসএসসি পরীক্ষার্থীকে মারধরের অভিযোগ  আহত পরীক্ষার্থী জাহিদ খান ডিকে। ছবি: বাংলানিউজ

মাদারীপুর: মাদারীপুরের কালকিনি উপজেলায় পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে জাহিদ খান নামের এক এসএসসি পরীক্ষার্থীকে অন্য এক পরীক্ষার্থীর অভিভাবক ও পুলিশ সদস্যরা মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত ওই পরীক্ষার্থীকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি)  দুপুরে পরীক্ষা শেষে উপজেলার ডাসার থানাধীন ডিকে আইডিয়াল সৈয়দ আতাহার আলী একাডেমি অ্যান্ড কলেজ পরীক্ষা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মাদারীপুরের ডাসার থানার সনমন্দি উচ্চ বিদ্যালয়ের ছাত্র জাহিদ খান ডিকে আইডিয়াল সৈয়দ আতাহার আলী একাডেমি অ্যান্ড কলেজ কেন্দ্রে এসএসসি পরীক্ষা দিচ্ছে।

ওই কেন্দ্রের আরেক পরীক্ষার্থী মিতু আক্তারের সঙ্গে পরীক্ষা শুরু হওয়ার আগে তুচ্ছ ঘটনা নিয়ে তার কথা কাটাকাটি হয়। পরীক্ষা শেষ করে কেন্দ্রের বাইরে বের হলে মিতুর পরিবারের লোকজন তাকে পেটাতে শুরু করেন। তাদের সঙ্গে ওই পরীক্ষা কেন্দ্রে দায়িত্বরত পুলিশ সদস্যরাও জাহিদকে বেতের লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। একপর্যায়ে জাহিদ অচেতন হয়ে পড়লে তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে সহপাঠীরা।  

মাদারীপুর সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক (মেডিকেল অফিসার) অখিল সরকার বলেন, জাহিদের শারীরিক অবস্থা শঙ্কা মুক্ত। তবে, তার শরীরের বেশকিছু স্থানে আঘাতে চিহ্ন রয়েছে।

পুলিশ ওই পরীক্ষার্থীকে মারধর করেনি জানিয়ে মাদারীপুরের পুলিশ সুপার সুব্রত কুমার হালদার বলেন, এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল হান্নানকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২,২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।