ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় পরীক্ষার্থীকে মারধর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৯
বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় পরীক্ষার্থীকে মারধর হাসপাতালে চিকিৎসাধীন লাইছুর রহমান লিপু। ছবি: বাংলানিউজ

লালমনিরহাট: ছোট বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় লালমনিরহাটে লাইছুর রহমান লিপু (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে লালমনিরহাট সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে এ হামলার ঘটনা ঘটে। লিপু লালমনিরহাট শহরের বাসিন্দা এসআর শরিফুল ইসলাম রতনের ছেলে।

সে লালমনিরহাট পুলিশ লাইন স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী।  

প্রত্যক্ষদর্শীরা জানায়,  বেশ কিছু দিন ধরে লালমনিরহাট পুলিশ লাইন স্কুল অ্যান্ড কলেজের প্রথমবর্ষের ছাত্র মৃদুল প্রায় সময় স্কুলে যাওয়া-আসার পথে লিপুর ছোট বোনকে উত্ত্যক্ত করে আসছিল। গত রোববার (১০ ফেব্রুয়ারি) পরীক্ষা শেষে লিপুর কাছে তার ছোট বোনের মোবাইল নম্বর চায় মৃদুল। সেসময় লিপু প্রতিবাদ জানালে তাদের মধ্যে কথাকাটা হয়। এর জের ধরে মঙ্গলবার দুপুরে লালমনিরহাট সরকারি বালক উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা শেষ করে বের হলে মৃদুলসহ ২০/২৫ জন বখাটে লিপুকে বিদ্যালয়টির খেলার মাঠে মারধর করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে।  

লিপুর বাবা শরিফুল ইসলাম রতন বাংলানিউজকে জানান, এ ঘটনায় লালমনিরহাট সদর থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।  

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন,  বখাটেদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ