ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ মে ২০১৯
bangla news

রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১২ ৯:৫৬:৩৫ এএম
 বন্দুকযুদ্ধে নিহত শান্ত। ছবি: বাংলানিউজ

বন্দুকযুদ্ধে নিহত শান্ত। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর ওয়ারী এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শান্ত নামে এক যুবক নিহত হয়েছেন। শান্ত ডাকাত দলের সদস্য এবং এ ঘটনায় দুই উপ-পরিদর্শক (এসআই) আহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

সোমবার (১১ ফেব্রুয়ারি) দিনগত রাত সাড়ে ১১টার দিকে ওয়ারীর গোপীবাগ এলাকার রেলগেটের পাশে এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।
 
আহত অবস্থায় মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) ভোর ৪টার দিকে শান্তকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৭টার দিকে তার মৃত্যু হয়।
 
ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বাংলানিউজকে জানান, রাতে গোপীবাগ এলাকায় ৭/৮ জনের একদল ডাকাত সদস্য ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো, এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত সদস্যরা ধারালো অস্ত্র দিয়ে দুই পুলিশ সদস্যকে আঘাত করে। পরে পুলিশ আত্মরক্ষার্থে তাদের ওপর গুলি চালালে শান্ত নামে এক ডাকাত সদস্য আহত হন। পরে তাকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়।
 
এসময় সুকান্ত ও রকিবুল ইসলাম নামে দু’জন এসআই গুরুতর আহত হয়েছেন। এদের একজন বর্তমানে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও আরেকজন আজগর আলী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলেও জানান ওসি।
 
ওয়ারী থানার এসআই মফিজ উদ্দিন জানান, নিহত শান্তের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনার বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে।
 
বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৯
এজেডএস/পিএম/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   বন্দুকযুদ্ধ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14