ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেবিদ্বারে মৎস্য শ্রমিকের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৯
দেবিদ্বারে মৎস্য শ্রমিকের মরদেহ উদ্ধার

কুমিল্লা: কুমিল্লার দেবিদ্বার উপজেলায় একতা হ্যাচারির পুকুর থেকে মৎস্য শ্রমিক আল আমিনের (২৫) মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

সোমবার (১১ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় উপজেলার ভানী ইউনিয়নের সূর্য্যপুর গ্রামের সূর্য্যপুর উচ্চ বিদ্যালয়ের পেছনের একতা হ্যাচারি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আল আমিন কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার গতি আসাম গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, রোববার (১০ ফেব্রুয়ারি) রাত ৮টা থেকে আল আমিন নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে দুপুরে ওই হ্যাচারির মালিক বেলাল হোসেন একতা মৎস্য খামারে জাল ফেললে আল আমিনকে মৃত অবস্থায় জালে আটকা অবস্থায় পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে বিকেল সাড়ে ৫টার দিকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। ওই হ্যাচারিতে আল আমিন ছাড়াও আরো ৬/৭ জন শ্রমিক কাজ করে।

দেবিদ্বার থানার উপ-পরিদর্শক (এস.আই) মিঠুন সিংহ বাংলানিউজকে জানান, তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের পরই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল আনোয়ার বাংলানিউজকে জানান, আল আমিনের মরদেহ ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০০৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।