ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মঙ্গলবার গাজীপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৯
মঙ্গলবার গাজীপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী

গাজীপুর: বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৩৯তম জাতীয় সমাবেশে যোগ দি‌তে মঙ্গলবার (১২ ফেব্রুয়া‌রি) সকালে গাজীপুরের সফিপুর আনসার ভিডিপি একাডেমিতে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে গাজীপু‌রের আনসার ভিডিপি একাডেমিসহ আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করে‌ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

আনসার-ভিডিপি কর্মকর্তা মো. আমিনুজ্জামান তালুকদার বাংলানিউজকে জানান, সমাবেশে প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রী কুচকাওয়াজ অনুষ্ঠানে সালাম গ্রহণ করবেন।

কুচকাওয়াজ শেষে আনসার ও গ্রাম প্রতিরক্ষা সদস্যদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী ভাষণ দেবেন। এছাড়া দক্ষতা এবং কৃতিত্বপূর্ণ অবদানের জন্য আনসার-ভিডিপি সদস্যদের পুরস্কৃত করবেন প্রধানমন্ত্রী।  

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন মজুমদার বাংলানিউজকে জানান, আনসার ভিডিপি একাডেমিসহ আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। সর্বোচ্চ নিরাপত্তা জোরদারে বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তা ও সদস্যরা দা‌য়িত্ব পালন কর‌ছেন।  

বাংলাদেশ সময়: ২৩০৫ ঘণ্টা, ফেব্রুয়া‌রি ১১, ২০১৯
আরএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।