[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪২৫, ২২ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

দুর্নীতি মামলায় বিসিসির সাবেক কাউন্সিলর জসিম কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১১ ৭:৫২:২৭ পিএম
বরিশাল

বরিশাল

বরিশাল: বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) সাবেক কাউন্সিলর মীর আলফাজ উদ্দিন জসিমকে দুর্নীতি মামলায় কারাগারে পাঠিয়েছেন আদালত। 

সোমবার (১১ ফেব্রুয়ারি) বরিশাল বিভাগীয় বিশেষ জজ আদালতের বিচারক মহসিনুল হক তার জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১৩ সালের ৬ আগস্ট বরিশালের কোতোয়ালি মডেল থানায় ঢাকা ব্যাংক লিমিটেডের বরিশাল শাখার সাবেক দুই কর্মকর্তার বিরুদ্ধে মামলা দায়ের করেন একই ব্যাংকের ম্যানেজার আব্দুল মালেক হাওলাদার। মামলা তিনি অভিযোগ করেন ব্যাংকের সাবেক ম্যানেজার কে এইচ এম আসাদুজ্জামান ও হুমায়ুন কবিসহ অজ্ঞাত ব্যক্তিদের যোগসাজশে দুর্নীতির মাধ্যমে ব্যাংকের ৬ কোটি ৪৫ লাখ ৫৫ হাজার ৭২৬ টাকা আত্মসাৎ করেন। 

পরে তদন্ত শেষে গত বছরের ৩০ এপ্রিল দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপ-পরিচালক এ বি এম সবুর মামলার চার্জশিট দাখিল করেন। চার্জশিটে তদন্ত কর্মকর্তা ব্যাংকের দুই কর্মকর্তার সঙ্গে সাবেক কাউন্সিলর জসিমকে অভিযুক্ত করা হয়। পরে জসিম উচ্চ আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন।  উচ্চ আদালত তাকে চার সপ্তাহের জামিন দিয়ে মেয়াদ শেষে সংশ্লিষ্ট আদালতে আত্মসমর্পণ করার আদেশ দেন। তার জামিনের মেয়াদ শেষ হলে তিনি বরিশাল বিভাগীয় বিশেষ জজ আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন।  আদালত তার জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
এমএস/আরআইএস/ 

ক্লিক করুন, আরো পড়ুন :   দুদক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache