ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গজারিয়ায় প্রাইভেটকার দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
গজারিয়ায় প্রাইভেটকার দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৩ দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার। ছবি বাংলানিউজ

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের গজারিয়ায় প্রাইভেটকার দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো একজন। 

সোমবার (১১ ফেব্রুয়ারি) বেলা সোয়া ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়ার ভবেরচর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন-চাঁদপুরের কচুয়া উপজেলার বাসিন্দা গ্রামীণ ব্যাংকের অবসরপ্রাপ্ত প্রিন্সিপাল অফিসার সিদ্দিকুর রহমান (৭০), তার স্ত্রী জেসমিন সুলতানা (৫৫) ও চাঁদপুরের দক্ষিণ মতলব উপজেলার শিবপুর এলাকার মো. মোকবুলের ছেলে প্রাইভেটকারের চালক আব্দুল্লাহ সরকার (৩৩)।



ভবেরচর হাইওয়ের পুলিশের টি আই জহিরুল ইসলাম বাংলানিউজকে জানান, বেলা সোয়া ১২টার দিকে ভবেরচর বাসস্ট্যান্ড এলাকায় চাঁদপুর থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে একটি কাভার্ডভ্যানকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই প্রাইভেটকারে থাকা সিদ্দিকুর রহমান, তার স্ত্রী ও গাড়িচালক নিহত হন। এসময় আহত হন গাড়িতে থাকা আরো একজন। তার নাম জানা যায়নি। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।  

ওই পুলিশ কর্মকর্তা আরো জানান, নিহতদের মরদেহ উদ্ধার এবং দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান ও প্রাইভেটকার আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ