ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুক্তিযোদ্ধা হত্যা: অস্ত্রসহ সাবেক যুবলীগ নেতা গ্রেফতার

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
মুক্তিযোদ্ধা হত্যা: অস্ত্রসহ সাবেক যুবলীগ নেতা গ্রেফতার

ঈশ্বরদী (পাবনা): ঈশ্বরদীর পাকশীতে মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা সেলিম হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে আবদুল্লাহ আল বাকি ওরফে আরজু বিশ্বাস (৪৮) নামে যুবলীগের সাবেক এক নেতাকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১০ ফেব্রুয়ারি)  দিবাগত গভীর রাতে ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের রূপপুর বিবিসি বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছে থাকা একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগজিন উদ্ধার করেছে পুলিশ।

তিনি ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের এমদাদুল হক টুলু বিশ্বাসের ছেলে। এবং ঈশ্বরদী উপজেলা যুবলীগের সাবেক সহ সভাপতি।     

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করে বলেন, দুপুর ১২টায় পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম এ ব্যাপারে প্রেস ব্রিফিংয়ে বিস্তারিত জানাবেন।

উল্লেখ্য গত ৬ ফেব্রুয়ারি (বুধবার) রাত ৯টার সময় পাকশী ইউনিয়নের বিবিসি বাজার থেকে নিজ বাড়িতে ফেরার পথে দুর্বৃত্তদের গুলিতে আহত হন পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা মুস্তাফিজুর রহমান সেলিম। আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।  
  
বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।