ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপে সংঘর্ষ, গুলিতে নিহত ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপে সংঘর্ষ, গুলিতে নিহত ১

রাজশাহী: রাজশাহীর চারঘাটে মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপে গুলিবিনিময়ে ফজলুল হক ওরফে ফজলু (৪৮) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার (১১ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার রাওথা গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত ফজলু ওই গ্রামের ওহাব মুন্সির ছেলে।

এ ঘটনায় রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলামসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন।

তাদের উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। ঘটনার পর সেখান থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলিসহ ৫৫ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। বর্তমানে মরদেহ চারঘাট থানায় রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য দুপুরের মধ্যে ফজলুর মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর কথা রয়েছে।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খান বাংলানিউজকে জানান, আধিপত্য বিস্তার নিয়ে সোমবার ভোরে চারঘাটে মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপে গুলিবিনিময় শুরু হয়। খবর পেয়ে চারঘাট থানা পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় ১০ রাউন্ড গুলি ছোড়ে। পরে মাদক ব্যবসায়ীরা ছত্রভঙ্গ হয়ে যায়।

গুলিবিনিময় থামার পর ঘটনাস্থল থেকে ফজলুল হক ওরফে ফজলুর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় চারঘাট থানার ওসি নজরুল ইসলামসহ পাঁচ পুলিশ সদস্য আহত হন। তাদের চারঘাট উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

আব্দুর রাজ্জাক খান জানান, নিহত ফজলুর বিরুদ্ধে চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১০টি মামলা রয়েছে। তিনি ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। দুপুরের মধ্যে তার মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। এছাড়া এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
এসএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।