ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এসআই’র ছেলের বিরুদ্ধে প্রতিবেশীকে হত্যার অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
এসআই’র ছেলের বিরুদ্ধে প্রতিবেশীকে হত্যার অভিযোগ

ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলবাড়িয়ার আন্ধারিয়াপাড়া গ্রামের বাসিন্দা এসআই’র ছেলে রিয়াদের বিরুদ্ধে প্রতিবেশী সেলিম (৪০) নামে একজনকে ডেকে এনে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

রোববার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নিহত সেলিমের স্ত্রী ফাতেমা খাতুন বাদী হয়ে ফুলবাড়িয়া থানায় ৪-৫ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেন।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, মধ্য আন্ধারিয়াপাড়া গ্রামের বাসিন্দা ও জামালপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলীর ছেলে রিয়াদ (১৯) একজন নেশাগ্রস্ত।

লেখাপড়ায় তালবাহানা করায় বাবা নিজের ভাবমূর্তি রক্ষার্থে নিজ বাড়ির কাছে গরুর একটি ফার্ম করে দেন। সেখানে নিহত সেলিম ও রিয়াদরা নিয়মিত নেশা করতো।

শনিবার (৯ ফেব্রুয়ারি) রাতে সেলিমকে তার ফার্মে ডেকে এনে মুখ গামছা দিয়ে রিয়াদের নেতৃত্বে হত্যা করার চেষ্টা করা হয়। পরে টের পেয়ে এসআই মোহাম্মদ আলী আশঙ্কাজনক অবস্থায় সেলিমকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সেলিমকে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার (১০ ফেব্রুয়ারি) সকালে সেলিমের মৃত্যু হয়।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কবিরুল ইসলাম বাংলানিউজকে জানান, ঘটনাস্থল থেকে রক্তমাখা কাপড় ও রশি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এদিন দুপুরে জিজ্ঞাসাবাদের জন্য স্থানীয় ফিরোজা খাতুন (৪০) নামে একজনকে আটক করা হয়েছে। ঘটনা তদন্তে শিগগির হত্যার রহস্য বের হবে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৯
এমএএএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ