ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুবর্ণচরে ছাত্রী গণধর্ষণ: দুই আসামির ৪ দিনের রিমান্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
সুবর্ণচরে ছাত্রী গণধর্ষণ: দুই আসামির ৪ দিনের রিমান্ড

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত দুই আসামির চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (১০ ফেব্রুয়ারি) বিকেলে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২ নম্বর আমলি আদালতে হাজির করা হলে বিচারক নবনিতা গুহ শুনানি শেষে তাদের দু’জনের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডের আসামিরা হলেন- সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের দক্ষিণ চরমজিদ গ্রামের মৃত তৈয়বের ছেলে ইস্রাফিল আজাদ স্বপন (২৩) ও একই এলাকার চাঁন মিয়ার ছেলে নিজাম উদ্দিন (২২)।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল বিষয়টি নিশ্চিত করে জানান, বিকেলে গ্রেফতারকৃত আসামিদের পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হলে আদালত তাদের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন।  

প্রসঙ্গত, গত ২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে স্থানীয় একটি বিদ্যালয়ের এক ছাত্রীকে (১৩) বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে অটোরিকশা চালক স্বপন গাড়িতে তুলে নেন। পরে ভিকটিমকে বিভিন্ন জায়গায় ঘুরিয়ে রাত ৯টার দিকে চরমজিদ গ্রামের শাহজাহানের বাড়ির পাশে একটি নির্জন স্থানে নিয়ে যায়। ওই স্থানে আগে থেকে অপেক্ষা করছিল স্বপনের সহযোগী নিজাম।  

পরে রাতে তারা দু’জন মিলে ভিকটিমকে ধর্ষণ করে। পরের দিন এ ঘটনায় ভিকটিমের বড় ভাই বাদী হয়ে স্বপন ও নিজামকে আসামি করে একটি মামলা দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত স্বপন ও নিজামকে গ্রেফতার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।