ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে এক নারীকে হত্যা, আরেক নারী আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
যাত্রাবাড়ীতে এক নারীকে হত্যা, আরেক নারী আহত নিহত নারীর নিথরদেহ, ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর উত্তর কুতুবখালী স্কুলরোড এলাকায় ছয়তলার একটি ভবনের চারতলায় সালমা (৪০) নামে এক নারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় রাবেয়া (৩০) নামে আরেক নারী আহত হয়েছেন।

রোববার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যার পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। মরদেহ উদ্ধার করতে পুলিশ ও স্থানীয়দের ভিড়, ছবি: ডিএইচ বাদলবাড়িওয়ার ছেলে ওমর ফারুক বাংলানিউজকে জানান, গত ৪ থেকে ৫ মাস আগে সিট ব্যবসায়ী আবুল কালাম তার পরিবার নিয়ে চারতলার রুমটি ভাড়া নেয়।

সন্ধ্যায় বাইরের থেকে ওই রুমের দরজায় তালা লাগানো ছিল। ভেতরে থাকা আহত রাবেয়ার চিৎকার শুনে থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ এসে দরজা ভেঙে আহত রাবেয়াকে নিকটস্থ ও সালমার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে পাঠিয়েছে।

হত্যাকাণ্ডের বিষয় কিছু জানাতে পারেননি ওমর ফারুক। তবে ঘটনার পর থেকে সালমার কথিত স্বামী আবুল কালামকে পাওয়া যাচ্ছে না।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াজেদ আলী বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, আমরা ঘটনস্থলে আছি, আমরা জানতে পেরেছি নিহত সালমার কথিত স্বামী হলেন আবুল কালাম ও ননদ রাবেয়া। তবে হত্যাকাণ্ডটি কে বা কারা ঘটিয়েছে তা এখনও জানা যায়নি। তবে নিহত সালমার শরীরের হাতুড়ি পেটানো চিহ্ন পাওয়া গেছে।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৯
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।