ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
bangla news

কারওয়ানবাজারের ‘ট্রিপল মার্ডার’ মামলার আরও তদন্তের নির্দেশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-৩০ ৬:৫৬:৫৭ পিএম

রাজধানীর কাওরানবাজারের চাঞ্চল্যকর ‘ট্রিপল মার্ডার’ মামলার অধিকতর তদন্তের জন্য সিআইডিকে নির্দেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার মামলাটির অভিযোগপত্রের গ্রহনযোগ্যতা শুনানির জন্য দিন ধার্য ছিল।

ঢাকা: রাজধানীর কাওরানবাজারের চাঞ্চল্যকর ‘ট্রিপল মার্ডার’ মামলার অধিকতর তদন্তের জন্য সিআইডিকে নির্দেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার মামলাটির অভিযোগপত্রের গ্রহনযোগ্যতা শুনানির জন্য দিন ধার্য ছিল।

মামলার বাদী মোবারক হোসেন অভিযোগপত্রের বিরুদ্ধে নারাজি দরখাস্ত করলে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতের বিচারক কামরুন্নাহার রুমি ৭ অক্টোবরের মধ্যে মামলাটি তদন্ত করে রিপোর্ট প্রদানের নির্দেশ দেন।

গত ১৩ জুলাই আদালতে অভিযোগপত্র দেন মামলার তদন্ত কর্মকর্তা মহানগর গোয়েন্দা পুলিশের কর্মকর্তা মো. জিয়াউর রহমান। এতে বিএনপি নেতা নবী সোলায়মান ও লুৎফর রহমান ওরফে এল রহমানসহ ২১ জনকে অভিযুক্ত করা হয়। এরমধ্যে ছয়জন পলাতক রয়েছেন।

আদালত সূত্র বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানায়, অভিযুক্ত আট আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, ২০০৯ সালের ২৬ জুন সন্ত্রাসী সোহেলের নেতৃত্বে একটি কিলার গ্রুপ করওয়ানবাজার একনম্বর ডিআইটি মার্কেট সমিতির অফিসে ফারুক মোল্লাকে ল্য করে এলোপাতাড়ি গুলি চালায়। এই ঘটনায় ঘটনাস্থলেই মারা যান ফারুক মোল্লা, তার দেহরক্ষি জুয়েল ও আশরাফ হোসেন। গুলিবিদ্ধ হন ডা. আবদুর রহিম নামে এক ব্যক্তি।

বাংলাদেশ সময় ১৬৪৬ ঘণ্টা, ৩১ আগস্ট, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14