ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইউআইটিএসে বসন্তকালীন নবীনবরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৯
ইউআইটিএসে বসন্তকালীন নবীনবরণ মহিবুল হাসান চৌধুরী নওফেলকে ক্রেস্ট উপহার দেন সুফি মোহাম্মদ মিজানুর রহমান

ঢাকা: ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সের (ইউআইটিএস) বসন্তকালীন সেমিস্টারের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি ইউআইটিএসের বারিধারা স্থায়ী ক্যাম্পাসে অনুষ্ঠিত নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

তিনি বলেন, ইউআইটিএস যেভাবে এগিয়ে যাচ্ছে, এটি দ্রুত ‘ব্রান্ডেড ইউনিভার্সিটি’ হিসেবে প্রতিষ্ঠা লাভ করবে বলে আমি বিশ্বাস করি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইউআইটিএসের বোর্ড অব ট্রাস্টিজ ও পিএইচপি ফ্যামিলির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান।

তিনি বলেন, কঠোর পরিশ্রম, তপস্যা, সাধনা করলে জীবনে বড় হওয়া যায়। তোমাদের মধ্যে যে জীবনীশক্তি লুকিয়ে আছে, তা জাগাতে পারলে পৃথিবীকে জয় করত পারবে। ইতিহাস থেকে জানা যায়, পূর্বের মনীষীগণ সময়কে কাজে লাগিয়ে জগত বিখ্যাত হয়েছেন। শুধু ভালো ছাত্র হলেই চলবে না, ভালো মানুষ হতে হবে, দেশপ্রেমিক হতে হবে।

ইউআইটিএসের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মানের সভাপতিত্বে অনুষ্ঠিত নবীনবরণে আরও বক্তব্য দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এএফ রহমান হলের প্রভোস্ট ও ইউআইটিএস বোর্ড অব ট্রাস্টিজের উপদেষ্টা অধ্যাপক ড. কেএম সাইফুল ইসলাম খান, বিশ্ববিদ্যালয়ের স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের ডিন অধ্যাপক ড. মো. মাজহারুল হক, স্কুল অব বিজনেসের ডিন অধ্যাপক ড. সিরাজ উদ্দিন আহমেদ, স্কুল অব লিবারাল আর্টস অ্যান্ড সোস্যাল সায়েন্সেসের ডিন ড. আরিফাতুল কিবরিয়া, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. এস আর হিলালী।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৯
এসইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।