ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রলার ডুবি: নিখোঁজ ২ শ্রমিকের মরদেহ উদ্ধার, গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৯
ট্রলার ডুবি: নিখোঁজ ২ শ্রমিকের মরদেহ উদ্ধার, গ্রেফতার ৩

পটুয়াখালী: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার রাবনাবাদ দেবপুর লঞ্চঘাটে ডুবে যাওয়া ইট বোঝাই ট্রলারের নিখোঁজ দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

রোববার (১০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয় ডুবুরিরা মো. নুরুল ইসলাম (৩০) ও মো. সাইফুল ইসলামের (২৮) মরদেহ উদ্ধার করে। তবে ডুবে যাওয়া সাত হাজার ইট বোঝাই ট্রলারটি উদ্ধার করা সম্ভব হয়নি।

এ ঘটনায় কলাপাড়া থানায় ট্রলার মালিক নিজাম শরীফ বাদী হয়ে বাল্কহেডের সাত কর্মচারীর বিরুদ্ধে রোববার সকালে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ প্রধান আসামি বাল্কহেড কর্মচারী নুরুজ্জামান, আফজাল হোসেন ও এনামুল হককে গ্রেফতার এবং বাল্কহেডটি জব্দ করে।

কলাপাড়া থানার উপ পরিদর্শক (এসআই) বিপ্লব মিস্ত্রি বাংলানিউজকে জানান, বাল্কহেডসহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে। মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তানভীর রহমান বাংলানিউজকে জানিয়েছেন, নিহত দুই শ্রমিকের পরিবারকে সরকারের পক্ষ থেকে সহায়তা দেয়া হবে এবং এর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এছাড়াও আহত শ্রমিকরা আবেদন করলে তাদের চিকিৎসা সহায়তা দেয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।