ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে ‘মাদকবিরোধী’ অভিযানে আটক ১৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৯
মানিকগঞ্জে ‘মাদকবিরোধী’ অভিযানে আটক ১৩

মানিকগঞ্জ: মানিকগঞ্জের বিভিন্ন এলাকায় ‘মাদকবিরোধী’ বিশেষ অভিযান চালিয়ে ১৩ ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

শনিবার (০৯ ফেব্রুয়ারি) দুপুরে আটক ব্যক্তিদের বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার কার্যালয়ের (ডি আই ওয়ান) আশরাফুল আলম।

তিনি জানান, মাদকদ্রব্য বিক্রি ও সেবনের সঙ্গে জড়িত থাকার দায়ে বৃহস্পতিবার ভোর থেকে শনিবার ভোর পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৯ ব্যক্তিকে আটক করে সংশ্লিষ্ট থানা পুলিশ।

আটক ব্যক্তিরা হলেন- মানিকগঞ্জ সদর উপজেলার বাঘুটিয়া এলাকার জোনাব আলীর ছেলে মহিদুর রহমান (২৭), একই উপজেলার নবগ্রাম এলাকার সুবল রাজবংশীর ছেলে দিলীপ (৩৫), গুরখী গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে শাহিদ এলাহি শান্ত (১৯), সাটুরিয়া থানার সাহেবপাড়া এলাকার হাফেজ আলীর মেয়ের জামাই সাইফুল ইসলাম (২৫), একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে মামুন মিয়া (২৭), শিবালয় উপজেলার জামশা এলাকার হাফিজুর রহমান হাফিজ (৪৫), সিংগাইর উপজেলার সোনাটেংরা গ্রামের আদম আলীর ছেলে মোশারফ হোসেন (২৯), চক পালপাড়া এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে আব্দুল করিম (৩৪), একই গ্রামের আবুল হোসেন (৪৫), পাবনার ভাঙ্গুরা থানার মৃত মজু ফকিরের ছেলে আনোয়ার হোসেন (৩৬), হরিরামপুর উপজেলার গোপীনাথপুর এলাকার অঞ্জন চক্রবর্তীর ছেলে নয়ন চক্রবর্তী (২১), ঢাকার নবাবগঞ্জ থানার নতুন বান্দুরা এলাকার নরোত্তম সূত্রধরের ছেলে টুটুল সূত্রধর (২৫), ঢাকার দোহার উপজেলার দোহারঘাটা এলাকার বাবুল হোসেনের ছেলে সাইদুর রহমান (২৬)।

আটক ব্যক্তিদের কাছ থেকে ৬ গ্রাম হেরোইন ও ১১৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান আশরাফুল আলম।

বাংলাদেশ সময়: ২৪১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৯
কেএসএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।