ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধুনটে নির্মাণশ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৯
ধুনটে নির্মাণশ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় সাদ্দাম হোসেন পাইকাড় (২১) নামে এক নির্মাণশ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার নিমগাছি ইউনিয়নের মাজবাড়ি গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার (৮ ফেব্রুয়ারি) দিনগত রাতে এ ঘটনা ঘটে।

সাদ্দাম ওই গ্রামের মোজাহার আলী পাইকাড়ের ছেলে।
 
স্থানীয়রা জানান, নির্মাণশ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করতেন সাদ্দাম। শুক্রবার অন্যদিনের মতোই রাতের খাবার খেয়ে নিজ ঘরে একাই ঘুমিয়ে পড়েন তিনি। পাশের ঘরেই ঘুমিয়ে ছিলেন তার মা-বাবা।
 
পরদিন শনিবার ভোর রাতে ছেলের ঘর থেকে গোংরানির শব্দ শুনতে পেয়ে বেরিয়ে তারা তার ঘরের দিকে যান। কিন্তু দরজা ভেতর থেকে বন্ধ থাকায় ভেঙে ঘরের ভেতরে ঢোকেন। এসময় তারা ঘরের আড়ার সঙ্গে ছেলের ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে পুলিশে খবর দেওয়া হয়।

ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) মন্তাজ আলী বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠায়। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৯
এমবিএইচ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।