ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
bangla news

মুন্সীগঞ্জে যৌতুক না পেয়ে গৃহবধূকে হত্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-৩০ ৬:৪৬:০৭ পিএম

মুন্সীগঞ্জে যৌতুকের বলি হয়েছে জাকিয়া হাবিব জুলি(২২) নামের এক গৃহবধূ। মঙ্গলবার মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিমে পৌরসভার কাগজীপাড়া গ্রামে তাকে হত্যা করেছে তার স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন। জুলিকে হত্যার পর ঘাতক স্বামী আশ্রাফুল দেওয়ান খোকন ও তার আত্মীয়-স্বজনেরা সকাল ১১ টার দিকে লাশ মুন্সীগঞ্জ হাপাতালে রেখে পালিয়ে যায়।

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে যৌতুকের বলি হয়েছে জাকিয়া হাবিব জুলি(২২) নামের এক গৃহবধূ। মঙ্গলবার মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিমে পৌরসভার কাগজীপাড়া গ্রামে তাকে হত্যা করেছে তার স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন। জুলিকে হত্যার পর ঘাতক স্বামী আশ্রাফুল দেওয়ান খোকন ও তার আত্মীয়-স্বজনেরা সকাল ১১ টার দিকে লাশ মুন্সীগঞ্জ হাপাতালে রেখে পালিয়ে যায়।

জুলির বাবার বাড়ি সদর উপজেলার বজ্রযোগনীর বসু পাড়া গ্রামে। পরে পুলিশ এসে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

জুলির পরিবারের লোকজন বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানায়, খোকন প্রায়ই যৌতুকের জন্য জুলিকে মারধর করতো। প্রায় ১ বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে এপর্যন্ত বখাটে খোকনকে মোটর সাইকেল ও  ৮ লাখ টাকা নগদ দেওয়া হয়েছে।

সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) শহিদুল ইসলাম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, জুলির স্বামী প্রায়ই তাকে মারধর করতো বলে জানতে পেরেছি।  এমনকি তার লাশ হাসপাতালে রেখে পালিয়ে গেছে ।

এদিকে লাশের ময়না তদন্তকারী কর্মকর্তা ডা.এহসানুল করিম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, প্রাথমিকভাবে জখম অনুযায়ী দেখা যায় জুলিকে হত্যা করা হয়েছে।


বাংলাদেশ সময়: ১৬১৫ঘণ্টা, আগস্ট ৩১, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db