ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিয়ের পিঁড়িতে বসা হলো না স্কুলশিক্ষক ইমরানের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৯
বিয়ের পিঁড়িতে বসা হলো না স্কুলশিক্ষক ইমরানের মোহাম্মদ জাবের ইমরান

কক্সবাজার: আগামী ১৮ ফেব্রুয়ারি বিয়ে। তাই কর্মস্থল থেকে ছুটি নিয়ে বিয়ের আয়োজন সম্পন্ন করতে নিজ বাড়িতে চলে আসেন স্কুলশিক্ষক মোহাম্মদ জাবের ইমরান (২৮)। কিন্তু বিয়ের পিঁড়িতে আর বসা হলো না ইমরানের।

বিয়ের মাত্র ১০দিন আগে শুক্রবার (৮ ফেব্রুয়ারি) সকালে নিজের ঘরে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়।

মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটেছে কক্সবাজারের চকরিয়ার শাহারবিল ইউনিয়নের মধ্যমপাড়া গ্রামে।

নিহত ইমরান ওই গ্রামের আব্দুল কাদেরের ছেলে এবং চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার গন্ডামারা বড়ঘোনা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

নিকটাত্মীয় কক্সবাজার জেলা পরিষদের সদস্য আবু তৈয়ব বাংলানিউজকে জানান, জাবের ইমরান সম্পর্কে আমার নাতি হন। খুবই শান্ত এবং ভদ্র প্রকৃতির ছেলে। রাঙ্গুনিয়া উপজেলার গন্ডামারা বড়ঘোনা উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করতেন ইমরান।

তার জন্য পাত্রী ঠিক হওয়ার পর আগামী ১৮ ফেব্রুয়ারি বিয়ের দিন ধার্য করা হয়। বিয়ে উপলক্ষে শুক্রবার ইমরান নিজের ঘরে পানির পাম্প (মটর) লাগানোর সময় অন্যদের সহযোগিতা করছিলেন। এ সময় অসাবধানবশত হঠাৎ বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলেই প্রাণ হারায় জাবের ইমরান। এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

তিনি আরও জানান, বিয়ের আয়োজনকে ঘিরে যে বাড়িতে আনন্দ-উল্লাস চলছিল, কিন্তু একটি দুর্ঘটনার কারণে এখন শোকের মাতম চলছে।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৯
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।