ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে ভিজছেন পঞ্চগড়বাসী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৯
গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে ভিজছেন পঞ্চগড়বাসী গুঁড়ি গুঁড়ি বৃষ্টি নামছে পঞ্চগড়ে, ছবি: বাংলানিউজ

পঞ্চগড়: ভারতের নিন্মচাপের প্রভাবে দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ে শুক্রবার (৮ ফেব্রুয়ারি) ভোর সকাল থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি দেখা দিয়েছে। বৃষ্টির কারণে দিনভর দেখা মেলেনি সূর্যের। এতে করে বৃষ্টির কারণে বিপাকে পড়েছেন জেলার কর্মজীবী মানুষগুলো। তবে সব থেকে বেশি বিপাকে পড়েছেন নিম্নআয়ের ও দিনমজুর শ্রেণীর লোকজন।

আবহাওয়া অফিস সূত্রে জানা যায়, দুপুর পর্যন্ত বৃষ্টি রেকর্ড হয়েছে ৩ দশমিক ২ মিলিমিটার এবং সন্ধ্যা ৬টা পর্যন্ত ৫ দশমিক ১ মিলিমিটার। আরো দু’দিন এই গুঁড়ি গুঁড়ি বৃষ্টিপাত থাকবে তবে ১০ মিলিমিটারের নিচে বৃষ্টির পরিমাণ থাকবে।

তেঁতুলিয়া আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা রহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, শুক্রবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টা পর্যন্ত বৃষ্টি রেকর্ড করা হয়েছে ৫ দশমিক ১ মিলিমিটার।  শুক্রবারের মতো শনিবার (৯ ফেব্রুয়ারি) সারাদিন গুঁড়ি গুঁড়ি বৃষ্টি থাকবে এবং রোববার (১০ ফেব্রুয়ারি) আংশিকভাবে থাকবে বৃষ্টি এবং পরদিন সোমবার (১১ ফেব্রুয়ারি) পুরোপুরি সূর্যের মুখ দেখা যাবে।  

ভারতের দিকে একটি নিম্নচাপ সৃষ্টি হওয়ায় দেশের উত্তরবঙ্গের এলাকাগুলোতে এই বৃষ্টিপাত দেখা দিচ্ছে বলেও জানান এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।