ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গৌরীপুরে সৌদি নাগরিকের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৯
গৌরীপুরে সৌদি নাগরিকের মরদেহ উদ্ধার

ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুরে এক ডৌহাখলা ইউনিয়নের একটি গ্রাম থেকে আবু নাছের আল দুসারী (৪৮) নামে এক সৌদি নাগরিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ বলছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত মদ্যপানের কারণেই তার মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (০৭ ফেব্রুয়ারি) রাতে ইউনিয়নের ডৌহাখলা গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ সানি নামে একজনকে আটক করেছে।  

মৃতব্যক্তির পাসপোর্ট থেকে জানা যায়, তিনি সৌদি আরবের দাম্মাম নগরীর বাসিন্দা। তার পিতার নাম ফালেহ।

শুক্রবার (০৮ ফেব্রুয়ারি) সকালে ময়মনসিংহ জেলা পুলিশের গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সাখের হোসাইন সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি জানান, প্রায় ১৫ থেকে ২০ বছর ধরে সানির সঙ্গে আবু নাছের আল দুসারীর পরিচয়। পরে তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। গত ৪ থেকে ৫ বছর ধরে তার বাড়িতে আসা-যাওয়া ছিল। প্রায় সময়েই সানি আর দুসারী তার বাড়িতে আড্ডা দিতেন। তারা দু’জনেই অবিবাহিত। বৃহস্পতিবার রাতে আবু নাসের আল দুসারী অসুস্থ হয়ে পড়েন। পরে এক গ্রাম্য চিকিৎসককে খবর দেওয়া হয়। তিনি এসে দেখেন পালস নেই।  

সাখের হোসাইন সিদ্দিকী আরো জানান, ওই গ্রাম্য চিকিৎসকই প্রথম পুলিশকে বিষয়টি জানায়। পরে ঘটনাস্থল থেকে সৌদি নাগরিকের মরদেহ উদ্ধার করে পুলিশ।  

পুলিশ স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসককে খবর দিলে তিনি এসে আবু নাসের আল দোসারীর স্বাস্থ্য পরীক্ষা করে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি বলেন, সানি অতিরিক্ত মদ্যপান করেছিলেন। ধারণা করা হচ্ছে, আবু নাসেরও তাই করেছিলেন। মরদেহের ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মূলত এরপরই মৃত্যুর বিষয়টি পুরোপুরি নিশ্চিত হওয়া যাবে।  

এএসপি জানান, রাতেই মরদেহ হাসপাতালটিতে পাঠানো হয়েছে। সৌদি দূতাবাস থেকে অনুমতি পেলে ময়না তদন্ত করা হবে।  

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৯
এমএএএম/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।